Adf.ly থেকে টাকা ইনকাম - E Tips BD

Post Top Ad

Thursday, March 29, 2018

Adf.ly থেকে টাকা ইনকাম

আজ আমি আপনাদের সাথে একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করে দিব যেখান থেকে সহজেই টাকা আয় করতে পারবেন। আপনারা সবাই জানেন ইন্টারনেট থেকে টাকা আয় করা খুব একটা সহজ কাজ না । আর সবাই জানেন বেশির ভাগ PTC সাইটগুলো ভুয়া অথবা খুবই কম আয় করা যায়। এখানে একটি সাইটের সাথে আমি পরিচয় করে দিচ্ছি adf.ly, এই সাইটের মাধ্যমে কোন ওয়েবসাইটের লিংক ছোট করে আপনার ইচ্ছামত অন্য কোথাও শেয়ার করবেন, অন্যরা যখন সেই লিংকে ক্লিক করবে তখনই আপনি টাকা পাবেন। আরো একটু বুঝিয়ে বলতেছি, আপনি এখানে আগে একটি একাউন্ট ওপেন করবেন। দেখবেন একটি বক্স আসবে, সেখানে কোন ওয়েবসাইটের লিংক কপি করে Shrink এ ক্লিক দিলে লিংকটি ছোট হবে। ডান পাশে Copy লেখাতে ক্লিক করলে লিংকটি কপি হয়ে যাবে। এখন এই কপি করা লিংকটি আপনার ফেসবুক, টুইটার বা যেকোনো ভাবে শেয়ার করবেন। আপনার ওয়েবসাইট বা ব্লগ থাকলেও হবে। এখন এই লিংকে কেউ ক্লিক করলে আপনার অই কাংখিত সাইটেই প্রবেশ করবে, কিন্তু তার আগে ৫ সেকেন্ড Adf.ly এর সাইটে থাকবে। ৫ সেকেন্ড পর Skip Ad এ ক্লিক করলে, যে সাইটের লিংক শর্ট করা হয়েছিল সে সাইটে প্রবেশ করবে। এভাবে প্রতি ১০০০ বার ভিউ হলে আপনি পাবেন ২ থেকে ৫ ডলার। এখানে সবচেয়ে সুবিধা হল, এখানে লিংক pop up হয় না যা বিরক্তিকর। একটি উদাহরণ দেখতে এই শর্ট লিংক ক্লিক করে দেখুন- http://adf.ly/1QmeHF , এই লিংকটি কিন্তু http://dristybangladesh.blogspot.com/ এর শর্ট করা লিংক। আর আপনার ৫ ডলার হলেই paypal/payza এর মাধ্যমে payout করতে পারবেন। এখানেও রেফারেল সিস্টেম আছে, নিচের লিংকে ক্লিক করে একাউন্ট করার পর আপনি রেফারেল লিংক ব্যাবহার করতে পারবেন। ত শুরু করুন ইনকাম, আজ এখন থেকেই। একাউন্ট ওপেন করতে এখানে ক্লিক করুন

ই টিপসঃ 
১। আপানার কোন Download সাইট থাকলে, Download লিংকটি এর মাধ্যমে শর্ট করার পর Download লিংকটি করবেন। যার দরকার হবে, ৫ সেকেন্ড দেরি হলেও সে আপনার লিংকটি ব্যাবহার করবে এবং আপনার এই লিংক সেও শেয়ার করবে। 
২। ফ্রী ব্লগ খুলে সেখানে লিঙ্কগুলোতে এই পদ্ধতি ব্যাবহার করলেও ভাল ফল পাবেন । আগেই একটি ব্লগ খুলে নিবে (blogger.com এ ফ্রি খুলা যায় শুধু আপানার gmail আইডি লাগবে), না হলে ফেসবুকে লিংক শেয়ার করবেন। 
৩। আপনার pyapal/payza একাউন্ট না থাকলে, একটি email দিয়ে দিবেন। পরবর্তীতে সে email দিয়েই একটি paypal/payza একাউন্ট ওপেন করে নিবেন। 
৪। রাতারাতি কেউ বড় হতে পারেনা, চেস্টা করুন আপনিও পারবেন। তারপর কোন হেল্প লাগলে নিচে কমেন্টস করবেন, চেস্টা করবো হেল্প করার।

No comments:

Post a Comment

Post Top Ad